জেএসসি জেডিসি পরীক্ষার ফলাফল রিচেক পুনঃনিরীক্ষণ মোবাইলে আবেদন করা যাবে ৭ জানুয়ারি ২০২০ এর মধ্যে

জেএসসি-জেডিসি-পরীক্ষার-ফলাফল-পুনঃনিরীক্ষণ-মোবাইলে-আবেদন-করা-যাবে-৭-জানুয়ারি২০২০-এর-মধ্যে

জেএসসি জেডিসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ মোবাইলে
আবেদন করা যাবে ১ জানুয়ারি ২০২০ – ৭ জানুয়ারি ২০২০ এর মধ্যে

JSC/সমমান পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ:

শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মোবাইল থেকে পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে। আবেদন করতে মোবাইলের Message অপশনে গিয়ে RSC<Space>বোর্ডের নামের প্রথম তিন অক্ষর<Space>রোল নম্বর<Space>বিষয় কোড লিখে Send করুন 16222 নম্বরে।

উদাহরণ: RSC Dha 123456 101 লিখে Send করুন 16222 নম্বরে (123456 এখানে প্রার্থীর রোল নম্বর এবং 101 বিষয় কোড) । ফিরতি SMS- এ আবেদন বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি PIN Number প্রদান করা হবে। আবেদনে সম্মত থাকলে Message অপশনে গিয়ে RSC<Space>Yes<Space>PIN Number<Space>Contact Number (যেকোনো অপারেটর) লিখে Send করুন 16222 নম্বরে।

উল্লেখ্য, পুনঃনিরীক্ষণের ক্ষেত্রে একই SMS-এর মাধ্যমে একাধিক বিষয়ের জন্য আবেদন করা যাবে। সেক্ষেত্রে কমা দিয়ে কোডগুলো আলাদা করে লিখতে হবে। যেমন : বাংলা ও ইংরেজি দুটি বিষয়ের জন্য আপনার টেলিটক প্রি-পেইড মোবাইলের Message অপশনে গিয়ে RSC<Space>Dha<Space>Roll Number<Space>101,107 লিখতে হবে। এক্ষেত্রে প্রতিটি বিষয়ের এবং প্রতিটি পত্রের জন্য ১২৫ টাকা হারে ফি প্রযোজ্য হবে।
যে সকল বিষয়ের জন্য ২টি পত্র (বাংলা ও ইংরেজি) রয়েছে সে সকল বিষয়ে একটি বিষয় কোড (বাংলার জন্য 101,ইংরেজির জন্য 107) এর বিপরীতে দুটি পত্রের জন্য আবেদন হিসেবে গণ্য হবে এবং আবেদন ফি হিসেবে ২৫০ টাকা প্রযোজ্য হবে।

০১-০১-২০২০ তারিখ থেকে ০৭-০১-২০২০ তারিখের মধ্যে খাতা পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করা যাবে।

জেএসসি-জেডিসি-পরীক্ষার-ফলাফল-পুনঃনিরীক্ষণ-মোবাইলে-আবেদন-করা-যাবে-৭-জানুয়ারি২০২০-এর-মধ্যে

Written by 

আগ্রহ ,আকর্ষণ এবং ভালোবাসার কারণে ১৫ বছর হতে চললো আইটি সেক্টর নিয়ে তথ্য সংগ্রহ এবং এগুলো নিয়ে কাজ করার। ২০১১ সালের প্রথম দিকে ফেসবুক পেজ এবং পরবর্তীতে ওয়েবসাইট চালু করি। টেকখবরে আপনারা অনেক তথ্যই সহজে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *