জেএসসি জেডিসি পরীক্ষার ফলাফল রিচেক পুনঃনিরীক্ষণ মোবাইলে আবেদন করা যাবে ৭ জানুয়ারি ২০২০ এর মধ্যে

জেএসসি-জেডিসি-পরীক্ষার-ফলাফল-পুনঃনিরীক্ষণ-মোবাইলে-আবেদন-করা-যাবে-৭-জানুয়ারি২০২০-এর-মধ্যে

জেএসসি জেডিসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ মোবাইলে
আবেদন করা যাবে ১ জানুয়ারি ২০২০ – ৭ জানুয়ারি ২০২০ এর মধ্যে

JSC/সমমান পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ:

শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মোবাইল থেকে পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে। আবেদন করতে মোবাইলের Message অপশনে গিয়ে RSC<Space>বোর্ডের নামের প্রথম তিন অক্ষর<Space>রোল নম্বর<Space>বিষয় কোড লিখে Send করুন 16222 নম্বরে।

উদাহরণ: RSC Dha 123456 101 লিখে Send করুন 16222 নম্বরে (123456 এখানে প্রার্থীর রোল নম্বর এবং 101 বিষয় কোড) । ফিরতি SMS- এ আবেদন বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি PIN Number প্রদান করা হবে। আবেদনে সম্মত থাকলে Message অপশনে গিয়ে RSC<Space>Yes<Space>PIN Number<Space>Contact Number (যেকোনো অপারেটর) লিখে Send করুন 16222 নম্বরে।

উল্লেখ্য, পুনঃনিরীক্ষণের ক্ষেত্রে একই SMS-এর মাধ্যমে একাধিক বিষয়ের জন্য আবেদন করা যাবে। সেক্ষেত্রে কমা দিয়ে কোডগুলো আলাদা করে লিখতে হবে। যেমন : বাংলা ও ইংরেজি দুটি বিষয়ের জন্য আপনার টেলিটক প্রি-পেইড মোবাইলের Message অপশনে গিয়ে RSC<Space>Dha<Space>Roll Number<Space>101,107 লিখতে হবে। এক্ষেত্রে প্রতিটি বিষয়ের এবং প্রতিটি পত্রের জন্য ১২৫ টাকা হারে ফি প্রযোজ্য হবে।
যে সকল বিষয়ের জন্য ২টি পত্র (বাংলা ও ইংরেজি) রয়েছে সে সকল বিষয়ে একটি বিষয় কোড (বাংলার জন্য 101,ইংরেজির জন্য 107) এর বিপরীতে দুটি পত্রের জন্য আবেদন হিসেবে গণ্য হবে এবং আবেদন ফি হিসেবে ২৫০ টাকা প্রযোজ্য হবে।

০১-০১-২০২০ তারিখ থেকে ০৭-০১-২০২০ তারিখের মধ্যে খাতা পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করা যাবে।

জেএসসি-জেডিসি-পরীক্ষার-ফলাফল-পুনঃনিরীক্ষণ-মোবাইলে-আবেদন-করা-যাবে-৭-জানুয়ারি২০২০-এর-মধ্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *