Closeup ‘কাছে আসার সাহসী গল্প ২০১৬’ ২৫ জানুয়ারি, ২০১৬ এর মধ্যে লিখে পাঠান আপনার কাছে আসার সাহসী গল্প। নির্বাচিত সেরা ৩ গল্প নিয়ে নির্মিত হবে ভালোবাসা দিবসে ৩ নাটক।

দেখতে দেখতেই একটি বছর ঘুরে কাছে চলে এলো ভ্যালেন্টাইনস্‌ ডে! এই উপলক্ষে চলুন আমরা আবারো তুলে নিয়ে আসি সেই সাহসী গল্পগুলো যা দুটি মানুষকে কাছে এনেছিল, কিন্তু কখনো সেগুলো কাউকে বলা হয়ে উঠেনি। সেই অজানা সাহসী গল্পগুলোর জন্যই এবার শুরু হল আমাদের ‘কাছে আসার সাহসী গল্প’ ।
আপনার গল্পটি আজই পাঠিয়ে দিন [email protected] – এ অথবা আপলোড করুন www.closeupbd.com – এ। কে জানে হয়তো আপনার গল্পটি দিয়েই তৈরি হবে ভালোবাসা দিবসের তিন নাটকের একটি!

Closeup-কাছে-আসার-সাহসী-গল্প-২০১৬

অপেক্ষা, অনিশ্চয়তা কিংবা সবার বিরুদ্ধে যাওয়া অনেক কঠিন। তবু মাঝে মাঝে ভালোবাসা হয়ে ওঠে বেপরোয়া। কারণ শুধু একটাই, কাছে আসার সাহস!
২৫ জানুয়ারি, ২০১৬ এর মধ্যে লিখে পাঠান আপনার কাছে আসার সাহসী গল্প। নির্বাচিত সেরা ৩ গল্প নিয়ে নির্মিত হবে ভালোবাসা দিবসে ৩ নাটক।
গল্প পাঠাতে পারবেন যেকোন ১টি উপায়ে-
১। মেইল করুন [email protected]
২। আপলোড করুন www.closeupbd.com-এ
৩। লিখে পাঠান জিপিও বক্স ৪০৩৪ এর ঠিকানায়
‘কাছে আসার সাহসী গল্প’র শর্তাবলী:
·শুধুমাত্র ১৮ বছর বা তদুর্ধ্ব বাংলাদেশী নাগরিকরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।
·গল্প সর্বোচ্চ ১০০০ শব্দের মধ্যে হতে হবে।
·গল্পের সাথে প্রতিযোগীকে অবশ্যই তার সম্পূর্ণ নাম, পেশা, ইমেইল আইডি, মোবাইল নম্বর, বর্তমান ঠিকানা এবং বৈবাহিক অবস্থা সম্পৃক্ত তথ্য প্রদান করতে হবে। এসব তথ্য ছাড়া গল্প গ্রহণযোগ্য হবেনা।
·গল্প অবশ্যই সৃজনশীল, স্বকীয় এবং লেখকের নিজের হতে হবে। অন্যথায় এন্ট্রি বাতিল বলে গণ্য হবে।
·সৃজনশীলতা এবং গল্পের মান বিচারের মাধ্যমে স্বাধীন বিচারকদের একটি প্যানেল শীর্ষ ১০টি গল্প নির্বাচন করবেন। শীর্ষ ৩টি গল্প নিয়ে নির্মিত হবে নাটক, যা ইলেক্ট্রনিক এবং ডিজিটাল মিডিয়াতে সম্প্রচার করা হবে। এছাড়াও শীর্ষ ১০টি গল্পের জন্য থাকবে আকর্ষণীয় উপহার।
·নির্বাচন প্রক্রিয়া শেষে শীর্ষ ১০ প্রতিযোগীকে ইউনিলিভার কেয়ারলাইনের মাধ্যমে সরাসরি জানিয়ে দেওয়া হবে।
·প্রতিযোগীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে ‘ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প’ ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রত্যেকটি গল্পের সর্বস্বত্ব ইউনিলিভার বংলাদেশে লিমিটেড সংরক্ষণ করবে।
·প্রতিযোগীকে ব্যক্তিগত সাক্ষাৎকার, ছবি তোলা, ভিডিও চিত্র ধারণ এবং টক শো ছাড়াও প্রতিযোগিতা সংশিষ্ট অন্যান্য কাজে অংশগ্রহণ করতে হতে পারে।
·ক্যাম্পেইন সংশিষ্ট প্রতিষ্ঠানের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।
·প্রতিযোগিতা যেকোনো সময় স্থগিত কিংবা এর নিয়মাবলী পরিবর্তন, পরিমার্জন এবং পরিবর্ধন করার সর্বস্বত্ব ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড সংরক্ষণ করে।

·প্রতিযোগিতা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে ইউনিলিভার কেয়ারলাইনে যোগাযোগ করুন: ০৯-৬৬৬-৯৯৯-৬৬৬। 

Written by 

আগ্রহ ,আকর্ষণ এবং ভালোবাসার কারণে ১৫ বছর হতে চললো আইটি সেক্টর নিয়ে তথ্য সংগ্রহ এবং এগুলো নিয়ে কাজ করার। ২০১১ সালের প্রথম দিকে ফেসবুক পেজ এবং পরবর্তীতে ওয়েবসাইট চালু করি। টেকখবরে আপনারা অনেক তথ্যই সহজে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *