ফোন করেই পাওয়া যাবে বিমানের টিকিট,পেমেন্ট করা যাবে বিকাশ রকেট দিয়ে

বিমান বাংলাদেশএখন থেকে ফোন করেই কেনা যাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট। এ জন্য বিমানের নির্দিষ্ট নম্বরে কল করতে হবে। এখন থেকে সহজেই মোবাইল ফোন বা ল্যান্ড ফোনের মাধ্যমে ফ্লাইট-সংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট ক্রয়, যাত্রার তারিখ পরিবর্তন সম্পর্কিত সব সুবিধা সহজেই পাবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়, বিমানের ১৫টি আন্তর্জাতিক ও সাতটি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট কিনতে অথবা বুকিং করতে হলে এখন থেকে ০২৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ অথবা সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩,০১৭৭-৭৭১৫৬১৪,০১৭৭৭-৭১৫৬১৫,০১৭৭৭-৭১৫৬১৬ নম্বরে ফোন করা যাবে। টিকিটের মূল্য বিকাশ অথবা রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। কেনার পর যাত্রীরা টিকিটের কপি ই-মেইল, হোয়াটসআপ, ভাইবার কিংবা ইমোতে পেয়ে যাবেন।

আন্তর্জাতিক রুটের টিকিট কিনতে হলে যাত্রীরা তাঁদের পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল অথবা মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। দেশ-বিদেশের যেকোনো প্রান্ত থেকে এ সুবিধা পাওয়া যাবে। মোবাইল অথবা ফোনের মাধ্যমে টিকিটের এসব সুবিধা সপ্তাহের সাত দিনই সকাল আটটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত পাওয়া যাবে।

ফোন-করেই-পাওয়া-যাবে-বিমানের-টিকিট-পেমেন্ট-করা-যাবে-বিকাশ-রকেট-দিয়ে

Written by 

আগ্রহ ,আকর্ষণ এবং ভালোবাসার কারণে ১৫ বছর হতে চললো আইটি সেক্টর নিয়ে তথ্য সংগ্রহ এবং এগুলো নিয়ে কাজ করার। ২০১১ সালের প্রথম দিকে ফেসবুক পেজ এবং পরবর্তীতে ওয়েবসাইট চালু করি। টেকখবরে আপনারা অনেক তথ্যই সহজে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *