বিকাশ ১০০% ক্যাশব্যাক মোবাইল রিচার্জে (১৫ থেকে ২৪সেপ্টেম্বর)

বিকাশ ১০০% ক্যাশব্যাক মোবাইল রিচার্জে
নিজের নাম্বারে বিকাশ একাউন্ট থেকে ২৫ টাকা মোবাইল রিচার্জে ১০০% ক্যাশব্যাক অফারের সময়সীমা বাড়ানো হয়েছে।

অফারটি চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

নিজের নাম্বারে শুধুমাত্র ২৫ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই ১০০% মানে ২৫ টাকা ক্যাশব্যাক। নিজের নাম্বার বলতে যে নাম্বারে বিকাশ একাউন্ট খোলা সেই নাম্বারটি। ক্যাম্পেইন চলাকালীন অফারটি একবারই উপভোগ করা যাবে। প্রতি ঘন্টায় প্রথম ২০ হাজার গ্রাহক ক্যাশব্যাক পাবেন । মোবাইল রিচার্জের সময়সীমা দুপুর ১২ .০০ টা থেকে বিকেল ৫ .০০ টা পর্যন্ত। ক্যাশব্যাক যোগ হবে পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে।

বিকাশ-১০০%-ক্যাশব্যাক-মোবাইল-রিচার্জে

ক্যাম্পেইনের সময়কাল
১৫ সেপ্টেম্বর ২০১৮ থেকে ২৪ সেপ্টেম্বর ২০১৮

ক্যাশব্যাক অফারের সময়
প্রতিদিন দুপুর ১২:০০:০০ ঘটিকা থেকে বিকেল ০৪:৫৯:৫৯ ঘটিকা

অফার
বিকাশ অ্যাকাউন্ট থেকে নিজের নাম্বারে ২৫ টাকা রিচার্জে ১০০% ক্যাশব্যাক

ক্যাশব্যাকের গ্রাহক
প্রতি ঘন্টায় প্রথম ২০,০০০ জন গ্রাহক ক্যাশব্যাক পাবেন

ক্যাশব্যাকের লিমিট
ক্যাম্পেইনের সময়কালে প্রতি গ্রাহক একবার ক্যাশব্যাক পাবেন

শর্তাবলীঃ

  • KYC এক্সেপ্টেড গ্রাহকগণ এই অফারে এর ক্যাশব্যাক পাওয়ার যোগ্য
  • ক্যাশব্যাকের জন্য বিবেচিত গ্রাহকগণ ট্রানজ্যাকশনের ২৪ ঘণ্টার মধ্যে ক্যাশব্যাক পাবেন।
  • বিকাশ সিস্টেম এর রেকর্ড অনুজায়ী ট্রানজ্যাকশন আরম্ভের সময়ের ওপর ভিত্তি করে ক্যাশব্যাকযোগ্য সফল মোবাইল রিচার্জ ট্রানজ্যাকশন নির্ধারিত হবে।
  • কাস্টমার অ্যাকাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার ৭ দিনের মধ্যে বিকাশ পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। এ চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক আর ক্যাম্পেইনের ক্যাশব্যাক অফারের জন্য বিবেচিত থাকবেন না।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন / সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  •  কোন নির্দিষ্ট ট্রানজ্যাকশন এবং/অথবা গ্রাহক ট্রানজ্যাকশন কার্যক্রম যদি এরূপ কোন যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাশব্যাক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • গ্রাহকগণ সফল ক্যাশব্যাক বিতরণের নোটিফিকেশন ২৪ ঘন্টার মধ্যে পাবেন। ক্যাম্পেইনের শর্ত অনুযায়ী যে সকল গ্রাহক ক্যাশব্যাক এর জন্য বিবেচিত হবেন না তাদেরকেও নোটিফিকেশন দিয়ে জানানো হবে।

SHARE THIS
Latest
Next Post