রবি ৩৯টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার এবং ১পয়সা/সেকেন্ড কলরেট

৩৯ টাকা রিচার্জ করুন এবং জিতে নিন নিশ্চিত গোল্ড কয়েন প্রতি ঘন্টায় আর উপভোগ করুন ৭ দিন, ২৪ ঘন্টা ১ পয়সা/সেকেন্ড অফার

 রবি নিয়ে এলো গোল্ড কয়েন অফার যেখানে ৩৯ টাকা রিচার্জে প্রত্যেক সাবস্ক্রাইবারের গোল্ড কয়েন জেতার সমান সুযোগ রয়েছে। সকাল ৬.০০টা থেকে রাত ১২.০০ টার (মোট ১৮ ঘন্টা) মধ্যে প্রতি ঘন্টায় প্রথম দুজন গ্রাহক যারা ৩৯ টাকা রিচার্জ করবেন তারা বিজয়ী হিসেবে নির্ধারিত হবার মাধ্যমে পুরস্কার হিসেবে পাবেন ৫ গ্রাম গোল্ড কয়েন। কাস্টমার ১৮ ঘন্টায় প্রতি ঘন্টার ব্লক অনুযায়ী বিজয়ী হবেন এবং মোট ৩৬ জন কাস্টমার একদিনে জিতে নিতে পারবেন গোল্ড কয়েন। এর সাথে সাবস্ক্রাইবার সাত দিন মেয়াদে যেকোন লোকাল নম্বরে ২৪ ঘন্টা ১ পয়সা/সেকেন্ড অফার উপভোগ করবেন। 
রবি-৩৯টাকা-রিচার্জে-প্রতি-ঘণ্টায়-রবি’র-গোল্ড-কয়েন-অফার-এবং-১পয়সা-সেকেন্ড-কলরেট


গোল্ড কয়েন অফার
- গোল্ডেন রিচার্জ অফার সকল রবি প্রি-পেইড কাস্টমারদের জন্য প্রযোজ্য (উদ্যোক্তা এবং ইজি লোড ব্যতীত)
- প্রতিদিন সকাল ৬.০০টা থেকে রাত ১২.০০ টার মধ্যে যারা যেকোন ঘন্টায় সর্বপ্রথম ৩৯ টাকা রিচার্জ করবেন তারা জিতে নেবেন গোল্ড কয়েন
- প্রতি ঘন্টায় ২টি গোল্ড কয়েন (প্রতিটি ৫গ্রাম) দেয়া হবে। (১ম ঘন্টার ক্যাম্পেইন ডিউরেশন সকাল ৬.০০ থেকে ৬.৫৯, ২য় ঘন্টার ক্যাম্পেইন ডিউরেশন সকাল ৭.০০ থেকে ৭.৫৯ এমন করেই চলতে থাকবে)
- প্রতিদিন ৩৬ জন গ্রাহককে গোল্ড কয়েন দেয়া হবে
- কাস্টমার ১৮ ঘন্টাই রিচার্জ অফারের আওতাভূক্ত সুতরাং, একজন কাস্টমার দৈনিক ১৮ বার গোল্ড কয়েন জিততে পারবেন
- গোল্ড কয়েন অফার প্রতিদিন রাত ১২.০০ থেকে সকাল ৫.৫৯ পর্যন্ত স্থগিত থাকবে
- ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটিপ্রযোজ্য নয়
- এই অফারটি ক্যাম্পেইন চলাকালীন একাধিকবার গ্রহন করা যাবে
- সকল আওতাভূক্ত সাবস্ক্রাইবার ৩৯ টাকা রিচার্জের ২ ঘন্টার ভেতরে ৭৭৭৭ থেকে তাদের রিচার্জ পজিশন এবং সময় জানতে পারবেন
- বিজয়ীরা ৭৭৭৭ থেকে এসএমএস-এর মাধ্যমে নটিফাইড হবে এবং ১২১২ থেকে ভয়েজ কল দেয়া হবে
- কোন বিজয়ীর সাথে যদি যোগাযোগে রবি ব্যর্থ হয় তাহলে বিজয়ীদের সাথে সর্বোচ্চ সাত দিন পর্যন্ত যোগাযোগের চেষ্টা করা হবে। এক্ষেত্রে গ্রাহককে অবশ্যই তার ফোন অন রাখতে হবে।
- সাবস্ক্রাইবার এই ক্যাম্পেইনে কেবলমাত্র ইজি লোডের মাধ্যমে যুক্ত হতে পারবেন
- গোল্ড কয়েন সংগ্রহের জন্য কাস্টমারকে অবশ্যই তার জাতীয় পরিচয়পত্র অথবা অন্য যেকোন বৈধ ফটো আইডি যেমন পাসপোর্ট, লাইসেন্স নিয়ে নিকটস্থ WIC-এ আসতে হবে 
- সিমের মালিকানা প্রমানের ক্ষেত্রে, বিজয়ী কাস্টমারকে অবশ্যই তার ব্যবহৃত সিমের সাথে মালিকানার নথি (ইউজার রেজিস্ট্রেশন ফর্ম) সাথে আনতে হবে। যদি রেজিস্ট্রেশন ফর্ম না থাকে সেক্ষেত্রে মালিকানা বিকল্প উপায়ে প্রমান করতে হবে
- ক্যাম্পেইন আরম্ভের তারিখ থেকে ৩০ দিন পর্যন্ত প্রযোজ্য


১ পয়সা/সেকেন্ড অফার

- ৩৯ টাকা রিচার্জে সকল প্রি-পেইড সাবস্ক্রাইবার ২৪ ঘন্টা ১ পয়সা/সেকেন্ড উপভোগ করবেন
- এই বিশেষ কলরেট লোকাল নম্বরের ক্ষেত্রে প্রযোজ্য
- স্পেশাল কলরেটের মেয়াদ ৭ দিন
- অফারটি ক্যাম্পেইন চলাকালীন একাধিকবার গ্রহন করা যাবে
- একাধিক রিচার্জের ক্ষেত্রে সর্বশেষ মেয়াদ হিসাবে থাকবে
- স্পেশাল কলরেট রিচার্জ করামাত্র এক্টিভেট হবে, তবে এই স্পেশাল কলরেট যেকোন বোনাস মিনিট বা ইমারজেন্সি ব্যালেন্সের ব্যবহারের ক্ষেত্রে প্রযোজ্য হবেনা। সেক্ষেত্রে বোনাস মিনিট, বান্ডেল মিনিট এবং ইমারজেন্সি ব্যালেন্স আগে শেষ হবে
- বিভিন্ন কলরেটের ক্ষেত্রে (এফএনএফ এবং প্রিয় নম্বরসহ), সর্বনিম্ন কলরেট প্রয়োগ হবে
- স্পেশাল ট্যারিফের মেয়াদ শেষে, পূর্বের অফার/প্যাকেজ পুনঃ প্রয়োগ হবে
- ১ সেকেন্ড পালস প্রযোজ্য 
- সকল ট্যারিফে ৩% সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ ট্যারিফের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য

গোল্ডেন রিচার্জ অফার ৩০ দিন পর্যন্ত বহাল থাকবে


গোল্ডেন রিচার্জ নামে একটি মেগা রিচার্জ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। মঙ্গলবার (২৪ নভেম্বর) চালু হওয়া অফারটি চলবে আগামী ৩০ দিন।


অফারটির আওতায় ৩৯ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় দু'জন রবি গ্রাহক নিশ্চিতভাবে গোল্ড কয়েন জিততে পারেন। পাশাপাশি রাত-দিন ২৪ ঘণ্টাই ৭ দিন পর্যন্ত সেকেন্ডে এক পয়সায় কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। বিশেষ কল রেটটি শুধু স্থানীয় নম্বরের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

ক্যাম্পেইন চলাকালে অফারটি একাধিকবার গ্রহণ করা যাবে। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি কার্যকর হবে না বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।

উদ্যোক্তা ও ইজি লোড গ্রাহক ছাড়া রবি’র সব প্রি-পেইড গ্রাহক এই ক্যাম্পেইনে অংশ নিতে এবং বিশেষ কল রেট উপভোগ করতে পারবেন। প্রতি ঘণ্টায় ৩৯ টাকা রিজার্জ করা প্রথম দু'জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। অফারটি উপভোগ করতে সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত রিচার্জ করতে হবে রবি গ্রাহকদের।

প্রতিদিন মোট ৩৬ জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ৭৭৭৭ কোড থেকে ৩৯ টাকা রিচার্জ করা গ্রাহকদের রিচার্জ পজিশন ও সময় জানিয়ে দেওয়া হবে। একটি ভয়েস কলের মাধ্যমে বিজয়ীরা তাদের পছন্দ অনুযায়ী রবি সেবা থেকে গোল্ড কয়েন সংগ্রহ করার ব্যাপারে বিস্তারিত জানবেন।

রবি সর্বোচ্চ সাত দিন পর্যন্ত বিজয়ীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করবে এবং তা সম্ভব না হলে পুরস্কারটি বাতিল বলে গণ্য হবে। গোল্ড কয়েন সংগ্রহ করতে জাতীয় পরিচয়পত্র অথবা মেয়াদ আছে, এমন যে কোনো ছবিসহ পরিচয়পত্র (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স), সিম নিবন্ধনপত্র (যদি থাকে) এবং ওই সিমটি সঙ্গে আনতে হবে। একমাত্র রবি সেবা কেন্দ্রগুলো থেকে গোল্ড কয়েন বিতরণ করা হবে।


SHARE THIS

Author:

Previous Post
Next Post