বাংলালিংক ইন্টারনেট প্যাক কিনলেই ফ্রি ফোরজি সিম আপগ্রেড- সাথে ৬জিবি ডাটা ৩০ দিনের জন্য! আপনারটি ফোরজি রেডি সিম কিনা চেক করুন

বাংলালিংক-ইন্টারনেট-প্যাক-কিনলেই-ফ্রি-ফোরজি-সিম-আপগ্রেড-সাথে-৬জিবি-ডাটা-৩০-দিনের-জন্য
বাংলালিংকের ফোরজি  সিম 
আপনারটি সিমটি ফোরজি রেডি কিনা চেক করতে ফ্রী SMS করুন 4G লিখে 5000 নাম্বার-এ । ফোরজি  সিম ২জি,৩জি এবং ৪জি নেটওয়ার্কে ব্যবহার করা যাবে।বাংলালিংক ২০৯টাকায় ইন্টারনেট প্যাক কিনলেই ফ্রি 4G সিম আপগ্রেড!

আপনার জন্য বাংলালিংক সবসময়েই দেয় বেশি বেশি! আর সেজন্যই বাংলালিংক নিয়ে এসেছে আকর্ষণীয় এক সুযোগ। বাংলালিংক এ 3G সিম রিপ্লেস করুন একদম ফ্রি তে। ২০৯ টাকায় ৩০ দিন মেয়াদে 2GB ইন্টারনেট প্যাক কিনে উপভোগ করুন এই ফ্রি অফার টি। সিম রিপ্লেস করে উপভোগ করুন আরো 4GB বোনাস ইন্টারনেট (সর্বমোট ৬GB, মেয়াদ ৩০ দিন)।

অফারের বিস্তারিতঃ
* ২০৯ টাকায় 2GB/৩০ দিন ইন্টারনেট প্যাকটি কিনলে 3G সিমটি রিপ্লেস করে বিনামূল্যে 4G ইউসিম নিতে পারবেন
* গ্রাহক পুরোনো সিমটি রিপ্লেস করলে 2GB ইন্টারনেটের সাথে ৩০ দিনের মেয়াদে 4GB ইন্টারনেট বোনাস পাবেন (মোট 6GB)

অফার ছাড়া , সিম রিপ্লেসমেন্ট ফি ১০০টাকা
প্রিয়জন গ্রাহকেরা ডিস্কাউন্ট কিংবা ফ্রিতে রিপ্লেস পেতে পারেন

 বাংলালিংক-ইন্টারনেট-প্যাক-কিনলেই-ফ্রি-ফোরজি-সিম-আপগ্রেড-সাথে-৬জিবি-ডাটা-৩০-দিনের-জন্য

বাংলালিংক 4G সম্পর্কে আরও জানতে অথবা অন্য কোনো প্রশ্ন থাকলে, নিচের অংশটুকু দেখুন অথবা নিকটস্থ বাংলালিংক সেন্টারে যোগাযোগ করুন।

. 4G LTE কী?
উত্তরঃ4G LTE একটি উচ্চগতির ও উচ্চ ক্ষমতা মোবাইল ডাটা প্রযুক্তি যা আপনাকে দেবে সেরা এবং দ্রুততম ইন্টারনেট এক্সপেরিয়েন্স।

. 2G ও 3G থেকে 4G LTE আলাদা কেন এবং 4G-এর সুবিধা কী?
উত্তরঃমূল পার্থক্য হল ইন্টারনেটের গতি। 4G সংযোগে লাইভ ভিডিও চ্যাট করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। বাংলালিংক 4G ইন্টারনেট স্পিডে ব্রাউজিং, ডাউনলোডিং, ভিডিও ও গান স্ট্রিমিং করতে পারবেন সহজেই! এছাড়াও মাল্টিপ্লেয়ার অনলাইন গেমগুলির জন্য ভালো রেসপন্স টাইম পাবেন, যা আগের চাইতে অনেক ভালো হবে। অর্থাৎ, বাংলালিংক গ্রাহকরা 4G-তে পাবেন একদম নতুন অভিজ্ঞতা!

. 4G সার্ভিসের সুবিধা কীভাবে নিতে পারবো ?
উত্তরঃআপনার 4G সিমসহ (USIM নামেও পরিচিত) 4G সক্রিয় ডিভাইস থাকতে হবে এবং 4G LTE সার্ভিসের সুবিধা পেতে 4G নেটওয়ার্ক কভারেজের আওতায় থাকতে হবে।

৪.আমার হ্যান্ডসেট ইউএসবি মডেম ফ্লাইবক্স মাই ফাই 4G সক্রিয় কিনা, সেটি কীভাবে জানতে পারবো ?
উত্তরঃ আপনার ডিভাইসটি 4G সক্রিয় কিনা তা জানার জন্য নিম্নলিখিত পদ্ধতিটি অনুসরণ করতে হবে
আপনার ফোনের IMEI নাম্বারটি জানতে *#06* ডায়াল করুন তারপর ভিজিট করুন www.imei.infoএখানে আপনার ফোনের IMEI নাম্বারটি প্রবেশ করিয়ে জেনে নিন আপনার ফোনটি 4G সমর্থিত কি না।
অথবা
এই পদ্ধতি অনুসরণ করুন – প্রথমে, “Settings” > Mobile Network or Preferred Network Type-এ যান, এখানে আপনি 4G, 3G ও 2G নেটওয়ার্ক অপশন দেখতে পারবেন। এখানে যদি 4G/LTE থাকে তবে আপনার ফোনটি 4G নেটওয়ার্ক সমর্থন করে!

৫. কীভাবে আমি জানতে পারি যে আমার সিমটি 4G সক্রিয় নাকি না?
উত্তরঃ সিমটি 4G সক্রিয় কিনা জানতে, গ্রাহককে “4G” টাইপ করে 5000 নাম্বারে (বিনামূল্যে) পাঠাতে হবে।

. যদিআমারসিম 4G সক্রিয়নাহয়তবেআমিবাংলালিংক4G সক্রিয়সিমকোথায়পেতেপারি?
উত্তরঃ আপনার সিম যদি 4G সক্রিয় না হয়, তাহলে আপনি যেকোনো বাংলালিংক সার্ভিস পয়েন্ট এবং রিটেইল পয়েন্ট থেকে সিমটি রিপ্লেস করতে পারেন।

. 4G সক্রিয়সিমপেতেকতটাকালাগবে?
উত্তরঃ আপনার বর্তমান সিমটি পরিবর্তন করে 4G রেডি সিম নিতে সাধারণ সিম পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে।

. আমি4G নেটওয়ার্কেসংযুক্তকিনাকীভাবেজানতেপারবো?
উত্তরঃ 4G সিগনাল আইকন আপনার 4G স্মার্টফোনের সিগনাল/নেটওয়ার্ক বারে প্রদর্শিত হবে।

. আমারডিভাইসটি; উদাহরণস্বরূপহ্যান্ডসেট/ইউএসবিমোডেম/ফ্লাইবক্স/মাইফাইএবংসিমটিকীস্বয়ংক্রিয়ভাবে4G-তেসংযুক্তহবে?
উত্তরঃ 4G প্যাক কেনার মাধ্যমে অথবা আপনার বিদ্যমান 3G প্যাকটি নির্ধারিত শর্ট কোড ডায়ালের মাধ্যমে 4G প্যাকে আপগ্রেড করার মাধ্যমে আপনাকে 4G সার্ভিসে অপ্ট ইন করতে হবে। একবার এটি করার পরে, আপনি 4G-তে কানেক্টেড হবেন এবং তারপর থেকেই, আপনি আপনার ডিভাইস সেটিংস পরিবর্তন না করলে স্বয়ংক্রিয়ভাবে 4G সুবিধা পাবেন।

১০. যদিআমি4G কাভারেজেরবাইরেঅবস্থানকরিকিন্তুআমারডিভাইস; উদাহরণস্বরূপহ্যান্ডসেট/ইউএসবিমোডেম/ফ্লাইবক্স/মাইফাইএবংসিমটি4G সক্রিয়হয়তাহলেকীহবে?
উত্তরঃ: দুঃখিত, 4G সার্ভিস উপভোগ করার জন্য আপনাকে 4G কাভারেজের আওতায় থাকতে হবে এবং সাথে থাকতে হবে 4G enabled সিম ও হ্যান্ডসেট। যদি আপনি 4G কাভারেজের আওতাভুক্ত না হন, তবে আপনি সাধারণ ইন্টারনেট স্পিড উপভোগ করতে পারবেন।

১১. 4G সার্ভিসপেতেকীআমারবর্তমানইন্টারনেটপ্যাকেজেরআপগ্রেডপ্রয়োজন?
উত্তরঃ 4G ব্যবহারের জন্য আপনাকে পৃথক কোনো প্যাক ক্রয় করতে হবে না, আপনি কেবলমাত্র একটি USSD কোড (শীঘ্রই পাওয়া যাবে) ডায়াল করে 100MB-এর বেশি ভলিউমের ইন্টারনেট প্যাক কিনে আপনার বর্তমান (3G) ইন্টারনেট প্যাকটি আপগ্রেড করে 4G সার্ভিস ব্যবহার করতে পারবেন।

১২. 4G ইন্টারনেটপ্যাকেজেআমারকতমেগাবাইটখরচহবে?
উত্তরঃ এটি আপনার ইন্টারনেট ব্রাউজিং-এর পরিমাণের উপর নির্ভর করবে। উচ্চ গতির স্ট্রিমিংয়ের জন্য, ইন্টারনেট ব্যবহার 3G থেকে তুলনামূলকভাবে তাড়াতাড়ি হবে।

১৩. আমিকিআমারডিভাইসটিকে4G নেটওয়ার্কথেকে2G/3G-তেফিরিয়েনিয়েযেতেপারবো?
উত্তরঃ হ্যাঁ, আপনি পারবেন। আপনি আপনার হ্যান্ডসেট/ডিভাইসের নেটওয়ার্ক সেটিংস অপশন থেকে আপনার পছন্দের নেটওয়ার্ক (2G/3G/4G) নির্বাচন করতে পারেন।

১৪. কখনবাংলালিংকআমারলোকেশনে 4G চালুকরবে?
উত্তরঃ 4G এখনো বাংলাদেশে চালু হয়নি। 4G চালু হওয়ার পর যত তাড়াতাড়ি সম্ভব বাংলালিংক আপনার লোকেশনে 4G চালু করার চেষ্টা করবে।

১৫. আমিকোনো 4G হ্যান্ডসেটনেই; আমিকিআমারবর্তমানহ্যান্ডসেটে 4G সিমব্যবহারকরতেপারি?
উত্তরঃ 4G উপভোগ করার জন্য আপনার 4G সক্রিয় হ্যান্ডসেট থাকতে হবে। অন্যথায়, একটি 4G রেডি সিম থাকার পরও, আপনি 4G অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন না।

১৬. আমিকি4G গতিতেআমার 3G ইন্টারনেটপ্যাকেজভলিউমএবংবোনাসডাটাব্যবহারকরতেপারি?
উত্তরঃ আপনি 4G গতিতে 3G প্যাকেজ ভলিউম এবং বোনাস ইন্টারনেট উভয়ই উপভোগ করতে পারেন। আপনার অ্যাকাউন্টে সেই সময়ে কমপক্ষে 100MB ভলিউম থাকতে হবে এবং একটি নির্ধারিত শর্ট কোড ডায়াল করে আপনি আপনার 3G ইন্টারনেট ভলিউম 4G-তে আপগ্রেড করতে পারবেন এবং 4G গতি উপভোগ করতে পারবেন।

ফ্রিতেও সিম রিপ্লেস অফার ( পুরনো অফার)
৯৯টাকা বা তার বেশি দামের ডাটা প্যাক কিনলে ফ্রিতে সিম রিপ্লেস করার এসএমএস পেতে পারেন। অথবা ডাটা প্যাক কেনার পর “FREE4G” লিখে এসএমএস করুন 5000 নাম্বারে। অফারের পেয়ে থাকলে এসএমএস আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *