রবি ভাস স্ট্রিমিং ইন্টারনেট ডাটা প্যাক ১ জিবি (৫৩টাকা অথবা ৫০০এমবি ৩১টাকা) রবি টিভি, রবি স্ক্রিন , রবি ইয়োন্ডার , জ্যাপ , বাজাও মিউজিক পোর্টাল

রবি ভাস স্ট্রিমিং ইন্টারনেট ডাটা প্যাক ১ জিবি (৫৩টাকা অথবা ৫০০এমবি ৩১টাকা)
 রবি টিভি, রবি স্ক্রিন , রবি ইয়োন্ডার , জ্যাপ , বাজাও মিউজিক পোর্টাল
  • ডাটা ভাস স্ট্রিমিং প্যাক (১ জিবি অথবা ৫০০ এমবি) কিনতে রবি গ্রাহককে *১২৩*৭৮৯# নম্বরে ডায়াল করতে হবে।
  • প্রতিটি প্যাকই চাহিদা ভিত্তিক (স্বয়ংক্রিয় নবায়নযোগ্য নয়)।
  • এই ডাটা প্যাক কেনার পরে গ্রাহক ৪টি ফ্রি সাবস্ক্রিপশন পাবেন (রবি টিভি নিয়মিত প্যাক, রবি স্ক্রিন, জ্যাপ স্ট্রিমিং ও বাজাও পোর্টাল) এবং রবি ইয়োন্ডার।
  • ক্রয়কৃত ডাটা ভাস কম্বো প্যাকের মেয়াদের মতই এসব সেবার মেয়াদ হবে: ১ জিবি’র জন্যে ৭ দিন, আর ৫০০ এমবি’র জন্যে ৩ দিন।
  • কেবল রবি টিভি নিয়মিত প্যাকটি ফ্রি সাবস্ক্রিপশন হিসেবে অফার দেওয়া হবে, এবং এসব ডাটা ভাস স্ট্রিমিং প্যাকের যে কোনটি ব্যবহার করেই এটি ব্যবহার করা যাবে। এই ডাটা ভাস স্ট্রিমিং প্যাক ব্যবহার করে স্পোটেইনমেন্ট প্যাক ও বাংলা নাটক প্যাক উপভোগ করা যাবে। কিন্তু গ্রাহককে নিয়মিত ট্যারিফ দিয়ে এই প্যাকে আলাদাভাবে নিবন্ধন করতে হবে।
  • ৭ দিনের জন্যে ১ জিবি কিংবা ৩ দিনের জন্যে ৫০০ এমবি ড্যাটা ক্রয়ের পর বাজাও মিউজিক পোর্টাল থেকে দৈনিক ৩টি কনটেন্ট ফ্রি ডাউনলোড করা যাবে। ৪র্থ কনটেন্ট ডাউনলোড করতে অতিরিক্ত চার্জ পরিশোধ করতে হবে।  
  • ডাটা ভাস স্ট্রিমিং প্যাকের মেয়াদকালীন সময়ে রবি স্ক্রিন, রবি ইয়োন্ডার এবং জ্যাপ স্ট্রিমিং পোর্টাল উপভোগ করতে অন্য কোন চার্জ লাগবে না।
  • কোন গ্রাহক এসব ভাস সেবার যে কোনটিতে সাবস্ক্রিপশন নিলে, তিনি উক্ত ভাসের চার্জযুক্ত সেবা (স্বয়ংক্রিয় নবায়ন কিংবা নবায়ন ছাড়া) এবং ফ্রি সাবস্ক্রিপশন সেবা (স্বয়ংক্রিয় নবায়ন ছাড়া) উভয়ই উপভোগ করতে পারবেন। সেই সাথে ক্রয়কৃত ডাটা ভাস স্ট্রিমিং প্যাক থেকে উক্ত সেবাগুলো ব্রাউজ করতে পারবেন। 

ডাটা ভ্যাস প্যাক তথ্য: 
প্যাকের নাম
ভ্যাস
মেয়াদ
ট্যারিফ
ট্যারিফ (+ট্যাক্স)
রিনিউয়াল বা
অন ডিমান্ড
১ জিবি প্যাক
রবি টিভি রেগুলার প্যাক রবি স্ক্রিন
রবি ইয়োন্ডার
জ্যাপ  
বাজাও মিউজিক পোর্টাল
৭ দিন
৫৩
৬৪.৫২৭৫
    অন ডিমান্ড
৫০০ এমবি প্যাক
রবি টিভি প্যাক রবি স্ক্রিন রবি ইয়োন্ডার জ্যাপ
বাজাও মিউজিক পোর্টাল
৩ দিন
৩১
৩৭.৭৪২৫
অন ডিমান্ড
দ্রষ্টব্য:
  • পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত ডাটা ভ্যাস কম্বো প্যাক অ্যাকটিভ থাকবে।
  • শুধুমাত্র নির্ধারিত ইউএসএসডি কোড ডায়াল করে এই প্যাক দুইটি কেনা যাবে।
  • শুধুমাত্র প্রদত্ত ৫টি সার্ভিসের জন্য সার্ভিস দুইটি দিনে ২৪ ঘন্টা ব্যবহার করা যাবে।
  • আপনার ক্রয়ক্রিত প্যাকের অবশিষ্ট ব্যালেন্স জানতে ডায়াল করুন *123*3*5#। 
  • প্যাক দু’টির কোনটিই অটো রিনিউয়ালযোগ্য নয়।
  • প্রিপেইড এবং পোস্টপেইড উভয় সাবস্ক্রাইবার এই প্যাকটি উপভোগ করতে পারবেন।
  • 2G এবং 3G, উভয় নেটওয়ার্কেই ডাটা ভলিউম ব্যবহার করা যাবে। 
  • মূল্যের সাথে ট্যাক্স এবং ৫% সম্পূরক শুল্ক (এসডি), ১৫% ভ্যাট এবং ১% সারচার্জ (এসসি) অন্তর্ভুক্ত।
  • প্যাক শেষ হবার পর ব্যবহারের জন্য অন্য কোন ডাটা প্যাকের ডাটা ভলিউম (যদি থাকে) বা ০.০১ টাকা/ ১০কেবি (+ এসডি, ভ্যাট এবং এসসি) প্যাকের মেয়াদ থাকা অবস্থায় প্রযোজ্য হবে এবং প্যাকের মেয়াদ শেষ হওয়ার পরে, অন্য কোন ডাটা প্যাকের ডাটা ভলিউম (যদি থাকে) বা ০.০২ টাকা /১০কেবি (+ এসডি, ভ্যাট এবং এসসি) প্রযোজ্য হবে।
  • ক্রয়ক্রিত প্যাকের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত গ্রাহক প্রদত্ত ৫টি সার্ভিসের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। প্যাকের মেয়াদ শেষ হওয়ার আগেই যদি গ্রাহক ক্রয়ক্রিত ডাটা ব্যবহার করে ফেলেন (১জিবি অথবা ৫০০এমবি), তাহলে তিনি সার্ভিসগুলো অন্যান্য প্যাক অথবা ডাটা পিপিইউ চার্জ দিয়ে প্রদত্ত সার্ভিসগুলোর ফ্রি সাবস্ক্রিপশন শেষ না হওয়া পর্যন্ত উপভোগ করতে পারবেন।
  • ক্যালেন্ডার অনুযায়ী মেয়াদ গণনা করা হবে। যদি গ্রাহক ১ জুন ২০১৭ এর রাত ১০টায় ৫০০এমবি কিনে থাকেন, তাহলে প্যাকের মেয়াদ শেষ হবে ৩ জুন রাত ১১টা ৫৯ মিনিটে।  এই প্যাকে অন্তর্ভুক্ত সার্ভিসগুলোর মেয়াদও একই হবে।
  সেবার বিবরণ: এসব ডাটা ভাস কম্বো প্যাক দিয়ে যেসব সেবা পাওয়া যাবে সেগুলোর বিবরণ নিচে দেওয়া হলো।

রবি টিভি: রবি টিভি’তে অন্তর্ভূক্ত আছে লাইভ টিভি চ্যানেল এবং চাহিদা ভিত্তিক ভিডিও (ভিওডি), যেগুলোর স্ট্রিম আপনি সরাসরি মোবাইল ডিভাইসে দেখতে পারবেন। ৫০টির অধিক লাইভ টিভি ও চাহিদা ভিত্তিক চ্যানেলের তালিকা থেকে আপনার পছন্দেরটি বাছাই করতে পারবেন। আপনি এখন যে কোন সময়ে যে কোন জায়গা থেকে আপনার প্রিয় স্থানীয় ও আন্তর্জাতিক চ্যানেল দেখতে পারবেন। এই চ্যানেলের তালিকা ধিরে ধিরে বাড়তে থাকবে, এবং আপনি সবসময়ই রবি টিভি’তে নতুন কিছু খুঁজে পাবেন। ডাটা ভাস কম্বো প্যাক ক্রয়ের পর রবি টিভি নিয়মিত প্যাক উপভোগ করতে গ্রাহককে http://robitv.mobi সাইটটিতে যেতে হবে।রবি টিভি নিয়মিত প্যাকটির জন্যে কেবল ফ্রি সাবস্ক্রিপশন থাকবে, এবং এসব ডাটা ভাস প্যাকের যেকোনটি দিয়ে রবি টিভি দেখা যাবে।এই ডাটা ভাস স্ট্রিমিং প্যাক ব্যবহার করে স্পোটেইনমেন্ট প্যাক ও বাংলা নাটক প্যাক উপভোগ করা যাবে। কিন্তু গ্রাহককে নিয়মিত ট্যারিফ দিয়ে এই প্যাকে আলাদাভাবে নিবন্ধন করতে হবে।

রবি স্ক্রিন: রবি স্ক্রিন অব্যাহত বিনোদন সেবার এক নতুন যুগের নাম। এটি আপনার জন্যে নিয়ে আসছে (সব সময়ের) ভিডিও কনটেন্ট (যেমন, মিউজিক ভিডিও, মুভি, ড্রামা, টিভি শো, ও আরো অনেক কর্মসূচি)।অ্যাপ ও ওয়াপের মাধ্যমে চালিত এসব সেবাতে আপনি অভিভূত হবেন। ডাটা ভাস কম্বো প্যাক ক্রয়ের পর, www.robiscreen.com সাইটটিতে গিয়ে গ্রাহক তার ক্রয়কৃত ডাটা সীমা পর্যন্ত অব্যাহতভাবে রবি স্ক্রিন ফ্রি স্ট্রিমিং দেখতে পারবেন।

রবি ইয়োন্ডার: রবি ইয়োন্ডার মিউজিক অ্যাপটি স্থানীয় ও আন্তর্জাতিক মিউজিকের সবচেয়ে বড় লাইব্রেরি। এক ক্লিকেই লগঅন করে গ্রাহক দ্রুততর স্ট্রিমিং এবং সবচেয়ে বেশি আকর্ষণীয় ভিডিও কারাওকে ফিচার পাবেন। এই সেবা বাংলাদেশে প্রথম এবং এতে মিউজিক স্ট্রিমিং-এর সর্বশ্রেষ্ট অভিজ্ঞতা পাওয়া যাবে। রবি গ্রাহকের ডাটা ভাস কম্বো প্যাক থাকলে এই অ্যাপটি পাওয়া যাবে।এই অ্যাপটি ডাউনলোড করতে আপনার মোবাইল থেকে http://bit.ly/UpdateRY লিংকটিতে যান।

জ্যাপ স্ট্রিমিং পোর্টাল: জ্যাপ একটি স্ট্রিমিং ভিত্তিক সেবা যেখানে রবি গ্রাহক বিভিন্ন ধরনের বিনোদনের জন্যে একটি প্ল্যাটফর্ম পাবেন। আপনার ক্রয়কৃত ডাটা প্যাক অসীম ভিডিও স্ট্রিমিং দেখতে www.zapbd.com সাইটিতে যান।

বাজাও মিউজিক পোর্টাল: বাজাও মিউজিক পোর্টালটি একটি ওয়াপ ভিত্তিক সেবা যেখানে গ্রাহক ডাউনলোড করার মত এবং স্ট্রিমিং ভিত্তিক বিভিন্ন মিউজিক কনটেন্ট পাবেন (যেমন, আধুনিক গান, লোক গান, ব্যান্ড গান, মুভি গান, ভক্তিমূলক গান এবং প্রিমিয়াম মিউজিক ইত্যাদি)।
ডাটা ভাস কম্বো প্যাক ক্রয়ের পর http://bajao.co/ সাইটটিতে গিয়ে সুরেলা মিউজিক কনটেন্ট উপভোগ করতে পারবেন।
বাজাও মিউজিক পোর্টালের ক্ষেত্রে ৭ দিনের জন্যে ১ জিবি কিংবা ৩ দিনের জন্যে ৫০০ এমবি ড্যাটা ক্রয়ের পর দৈনিক ৩টি কনটেন্ট ফ্রি ডাউনলোড করা যাবে। ৪র্থ কনটেন্ট থেকে অতিরিক্ত কনটেন্ট ডাউনলোড করতে অতিরিক্ত চার্জ পরিশোধ করতে হবে।

রবি-ভাস-স্ট্রিমিং-ইন্টারনেট-ডাটা-প্যাক-১জিবি-৫৩টাকা-অথবা-৫০০এমবি-৩১টাকা)-রবি-টিভি-রবি-স্ক্রিন-রবি-ইয়োন্ডার-জ্যাপ-বাজাও-মিউজিক-পোর্টাল


SHARE THIS
Previous Post
Next Post