*১৬০০১# ডায়াল করে দেখে নিন মোট কয়টি সিম আছে, এক এনআইডিতে ১৫টির বেশি সিম থাকলে ৩১ ডিসেম্বর,২০১৭ এর পর বাড়তি সিম বন্ধ করা হবে।

এক এন আইডিতে ১৫টির বেশি সিম থাকলে ৩১ ডিসেম্বর,২০১৭ এর পর বাড়তি সিম বন্ধ করা হবে।
                             
১৬০০১#-ডায়াল-করে-দেখে-নিন-মোট-কয়টি-সিম-আছে-এক-এনআইডিতে-১৫টির-বেশি-সিম-থাকলে-৩১ডিসেম্বর-২০১৭-এর-পর-বাড়তি-সিম-বন্ধ-করা-হবে

যেকোনো গ্রাহককে তার জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স/জন্ম নিবন্ধন সনদের বিপরীতে কতোটি সিম রয়েছে, তা জানারও সুযোগ করে দিয়েছে বিটিআরসি।

                                 দেখে-নিন-মোট-কয়টি-সিম-আছে-এক-এনআইডিতে-১৫টির-বেশি-সিম-থাকলে-৩১ডিসেম্বর-পর-বাড়তি-সিম-বন্ধ-করা-হবে
দেখে নিন মোট কয়টি সিম আছে সব নাম্বার সহ 
ইউএসএসডি’র মাধ্যমে *১৬০০১# নম্বরে ডায়াল করে ফিরতি রিপ্লাইয়ে আইডি(জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স/জন্ম নিবন্ধন) নম্বরের শেষের ৪ ডিজিট লিখে পাঠাতে হবে। আর এসএমএসের মাধ্যমে আইডি নম্বরের শেষ ৪ ডিজিট লিখে ১৬০০১ নম্বরে এসএমএস পাঠাতে পারবেন গ্রাহকরা।

সমাধানঃ
মোবাইল অপারেটরের নিজস্ব কাস্টমার কেয়ার সেন্টারে উপস্থিত হয়ে অতিরিক্ত সংযোগ নিষ্ক্রিয় করুন
অথবা
অন্য কারো নামে মালিকানা পরিবর্তন করুন সিমগুলোর প্রয়োজন থাকলে।

অপারেটরদের কাছে সোমবার (০৪ ডিসেম্বর) পাঠানো বিটিআরসি’র নির্দেশনায় বলা হয়েছে, ‘এখন থেকে গ্রাহকপ্রতি পোস্ট পেইড, প্রি-পেইড নির্বিশেষে সর্বোচ্চ সিম/রিম (সকল অপারেটর মিলিয়ে) সংখ্যা ১৫টি নির্ধারিণ করা হলো। ১৫টির অতিরিক্ত সিম/রিম অবৈধ বলে গণ্য হবে’।

বিদ্যমান গ্রাহকের মধ্যে যাদের ১৫টির বেশি সিম/রিম রয়েছে, তাদেরকে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে স্ব উদ্যোগে সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের নিজস্ব কাস্টমার কেয়ার সেন্টারে উপস্থিত হয়ে অতিরিক্ত সংযোগ নিষ্ক্রিয় করার অনুরোধ করা হলো’।

‘ওই সময়ের মধ্যে কোনো গ্রাহক তার অতিরিক্ত সিম/রিম স্বেচ্ছায় নিষ্ক্রিয় না করে থাকলে পরবর্তীতে কমিশন নির্ধারিত পদ্ধতির ভিত্তিতে সংশ্লিষ্ট অপারেটরের মাধ্যমে বন্ধ করে দেওয়া হবে। এক্ষেত্রে গ্রাহকের প্রয়োজনীয় সংযোগ বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে’
 দেখে-নিন-মোট-কয়টি-সিম-আছে-এক-এনআইডিতে-১৫টির-বেশি-সিম-থাকলে-৩১ডিসেম্বর-পর-বাড়তি-সিম-বন্ধ-করা-হবে


SHARE THIS
Previous Post
Next Post