টেলিটকে ৩জিবি ডা্টা ফ্রি বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রি-রেজিস্ট্রেশন করলে

টেলিটকে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রি-রেজিস্ট্রেশন করে সিম সুরক্ষিত রাখুন আর প্রতি মাসে ১০ টাকা রিচার্জ করে ৩ মাসে বুঝে নিন ৩০০ এসএমএস, ১৮০ মিনিট টকটাইম আর ৩ জিবি ডাটা (রাত ২টা - বিকাল ৪টা) । ৭দিন মেয়াদ। ব্যালেন্স *১৫২# 
টেলিটকে-৩জিবি-ডা্টা-ফ্রি-বায়োমেট্রিক-পদ্ধতিতে-সিম-রি-রেজিস্ট্রেশন-করলে


সকল টেলিটক গ্রাহক সেবা কেন্দ্রে / টেলিটক পয়েন্ট এ বায়োমেট্টিক পদ্ধতিতে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে টেলিটক সিম পুনঃনিবন্ধন ও ভেরিফিকেশন কার্যক্রম চলছে ।আপনার জাতীয় পরিচয় পত্র/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, টেলিটক সিম নিয়ে টেলিটক কাষ্টমার কেয়ারে/টেলিটক পয়েন্ট এ যোগাযোগ করুন। ।যার নামে রেজিস্ট্রেশন করবেন তাকে অবশ্যই সঙ্গে নিয়ে যেতে হবে(বায়োমেট্রিক ডিভাইস এ তার ফিঙ্গার প্রিন্ট দেয়ার জন্য)

আপনার টেলিটক সিম এর নিবন্ধন নিশ্চিত করতে NID নম্বর, জন্ম তারিখ এবং নাম লিখে 1600 নম্বরে এসএমএস করুন এই ফরম্যাটে: NID Number, DD Month(first 3 letters) YYYY, Full Name।
যেমন: 1987654873323, 01 Jan 1987, Abdur Rahim  

আপনার টেলিটক সিমের ইউজার রেজিস্ট্রেশন ফর্ম আগে পূরণ করা থাকলে বায়োমেট্টিক ডিভাইসয়ে যার নামে ইউজার রেজিস্ট্রেশন তার ফিঙ্গার প্রিন্ট দেয়ার জন্য আপনার কাছের টেলিটক গ্রাহক সেবা কেন্দ্র /টেলিটক পয়েন্ট এ যোগাযোগ করুন। শীঘ্রই টেলিটক ব্যবহারকারীরাও যে সব কাস্টমার কেয়ার ও এজেন্ট বাংলালিংক গ্রাহকদের সিম বায়োমেট্টিক পদ্ধতিতে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে পুনঃনিবন্ধন করছে সেখানে বায়োমেট্রিক ডিভাইস ব্যবহার করে বায়োমেট্টিক পদ্ধতিতে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে টেলিটক গ্রাহকরা বিনামূল্যে টেলিটক সিম নিবন্ধন ও ভেরিফিকেশন করতে পারবেন,বাংলালিংক এবং টেলিটকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।



SHARE THIS
Previous Post
Next Post